এবারে non root অ্যান্ড্রয়েডের অতিরিক্ত নেট ব্যবহার বন্ধ করে দিন [১০০% কাজ হবে]

আমি আজ যে বিষয় নিয়ে আলাপ করব, সেটা অনেকেরই জানা থাকতে পারে, যারা জানেন না তাদের জন্যই আমার আজকের এই টিউন আর কেউ এটা নিয়ে পুর্বে টিউন করে থাকলে আমার কিছু করার নেই।
আমরা অ্যান্ড্রয়েড ফোনের একটি দিক নিয়ে আমরা সবাই সমস্যায় ভুগে থাকি, সেটি হলো অতিরিক্ত ইন্টারনেট ডেটা ব্যবহার। আপনি অপ্রয়োজনীয় অ্যাপ্লিকেশনগুলো বন্ধ করে রাখলেও দেখবেন ১০-২০ দিনেই আপনার ৫০০-১০০০ মেগাবাইট ডাটা খরচ হয়ে গেছে! ডাটা ব্যবহারই নয়, ডাটা খরচ হতে থাকার কারণে অনেকেই আমরা ব্যাটারি ব্যাকআপ অনেক কম পাই, যার কারণে আমাদের সারাদিন ফোন চার্জে দিয়ে রাখতে হয়। লিমিটেড ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য এটি আসলেই একটি মহাসমস্যার ব্যাপার। কিন্তু আপনি যদি অ্যান্ড্রয়েডের এই ইন্টারনেট ব্যবহারের লাগাম টেনে ধরতে চান, তাহলে আপনি ব্যবহার করতে পারেন no root firewall pro  নামের দারুণ এই অ্যাপ্লিকেশন।
এটা ইন্টারনেট ডাটা বাচানোর জন্য দারুন অ্যাপ। মানে এক কথায় অসাধারন। আর রুটেরও দরকার নাই।
এই অ্যাপ মুলত আপনার সেটে যারাই নেট চাইবে, আপনাকে জানাবে। আর যে সব অ্যাপ এ আপনার নেট ইউস করার প্রয়োজন নেই তাদের deny করুন আর যাদের নেট দরকার তাদের allow করুন। নিচের ফটোগুলো দেখলেই বুঝবেন।
তো ভাল থাকবেন সবাই। আজ এই পর্যন্ত।

বিজ্ঞান ও প্রযুক্তির সাথে আপডেট থাকতে আমাদের ফেজবুক পেজে লাইক দিন আর আমাদের আরও ভাল ভাল টিউন করতে উৎসাহ করুন লাইক দিতে এখানে যান 
কিভাবে ডাউনলোড  করবেন?
  1. প্রথমে Download Now  এ ক্লিক করুন
  2. ২য় পেজে click here to download এ ক্লিক করুন
যেসব ব্রাউজার দিয়ে  ডাউনলোড করতে পারবেনঃ পিসি তে ফায়ারফক্স, গুগল ক্রোম, ইন্টারনেট এক্সপ্লোরার, অপেরা পিসি ব্রাউজার দিয়ে ডাউনলোড হবে, মোবাইল এর জন্য মোবাইলের ডিফল্ট ব্রাউজার অথবা ইউসি ব্রাউজার দিয়ে ডাউনলোড করতে পারবেন।
Previous
Next Post »
Thanks for your comment